ব্রেকিং নিউজ

নুসরাত হত্যাকান্ডের ন্যায়বিচারের দাবীতে লক্ষ্মীপুরে মানববন্ধন

নুসরাত হত্যাকান্ডের ন্যায়বিচারের দাবীতে লক্ষ্মীপুরে মানববন্ধন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: নুসরাত হত্যার ন্যায়বিচার চাই, চাই দায়ীদের বিরুদ্ধে আইনের কঠোর প্রয়োগ এই শ্লোগানে সচেতন নাগরিক কমিটি (সনাক) মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে।

সনাক সদস্য কার্ত্তিক সেনগুপ্তের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সনাক সভাপতি প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী, সহ-সভাপতি আবুল মোবারক ভূঁইয়া ও ভানু নাগ, সদস্য সাইফুল ইসলাম ভূঁইয়া (তপন), গাজী গিয়াস উদ্দিন, প্রফেসর জেডএম ফারুকী, সুধীর চন্দ্র ঘোষ ও মাসুদুর রহমান খান ভুট্টু। সনাকের সাথে মানববন্ধন কর্মসূচিতে সংহতি প্রকাশ করেন লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজ ও লক্ষ্মীপুর বালিকা বিদ্যা নিকেতনের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধি। বক্তারা বলেন, ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান হত্যাকান্ডের প্রেক্ষিতে পুলিশের বিরুদ্ধে গাফিলতি ও যোগসাজশের যে অভিযোগ উঠেছে তার বিচার বিভাগীয় তদন্ত করতে হবে। সারাদেশে নারীর প্রতি সহিংসতার সংখ্যা ও নৃশংসতার মাত্রা এখন যে পর্যায়ে পৌঁছেছে তা অকল্পনীয়। এই পরিস্থিতি মোকাবেলা করতে হলে দায়ী ব্যক্তি ও তাদের সহযোগীদের বিরুদ্ধে আইনের কঠোরতম প্রয়োগ নিশ্চিত করার কোন বিকল্প নেই বলে মনে করে তারা।

তারা আরো বলেন, ‘দোষীরা কেউ ছাড় পাবেনা’ প্রধানমন্ত্রীর এই আশ্বাসের যথাযথ বাস্তবায়ন দেখতে চায় দেশের মানুষ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানিকগঞ্জে তিন শিক্ষকের স্মরণে স্মৃতিচারণ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রয়াত তিন শিক্ষক- ভাষাসৈনিক প্রমথ নাথ ...