বিশেষ প্রতিনিধি
লক্ষ্মীপুর সদর উপজেলাধীন ১৮ নং কুশাখালী ইউনিয়ন পরিষদে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক পেয়েছেন নুরুল আমিন। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমানে কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তার মনোনয়নে খুশি ইউনিয়নবাসি। মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ধানমন্ডি পার্টি অফিসে নৌকা প্রতীক পাওয়া প্রার্থীদের নাম ঘোষণার পর ইউনাইটেড নিউজকে নুরুল আমিন দলীয় প্রতীক পাওয়ার তথ্য নিশ্চিত করেন।
আগামী ২৬ ডিসেম্বর এই র্নিবাচন অনুষ্ঠিত হবে।
নৌকার প্রতীক পেয়ে আনন্দিত নুরুল আমিন। তিনি বলেন, আমি বিজয় নিশ্চিত করে দলের মুখ উজ্জল করবো। তাছাড়া দল ও ইউনিয়নবাসির জন্য কাজ করে যেতে চাই সব সময়। আমার উপর আস্থা রাখার জন্য আমি আমার দল ও ইউনিয়ন বাসীর প্রতি কৃতজ্ঞ।
নুরুল আমিনের ভাতিজা মো: রাসেল বলেন, দলের সিদ্ধান্তে আমরা সন্তুষ্ট। যারা দলের সিদ্ধান্তের বাহিরে নির্বাচনে লড়বে, তাদের সর্বোচ্চ শক্তি দিয়ে দলীয় লোকজনই প্রতিহত করবে। সাধারণ জনগণ মুখোশধারী মনোনয়ন প্রত্যাশীদের চরম ভাবে বয়কট করেছে। তারা চেয়েছিল ক্ষমতার প্রভাব খাটিয়ে অবৈধ টাকার জোরে মনোনয়ন কিনে নিবে, কিন্তু আওয়ামীলীগ ত্যাগী নেতাদের মূল্যায়ন করেছে। হাইব্রিডদের সর্তক করেছেন।
তিনি আরো বলেন, যাদের অপকর্মের ভিডিও ইউনিয়নবাসির মোবাইলে মোবাইলে ঘুরছে, তারা কখনো আওয়ামীলীগের আসল সৈনিক না। এরা দেশ ও দলের জন্য হুমকিস্বরুপ। যদি তারা দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচনে লড়ে এবং ভোট নষ্ট করে, তাহলে  র্ইউনিয়ন বাসিকে নিয়েই তাদের মোকাবেলা করা হবে।

এছাড়ও লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ইউপি নির্বচনে যারা নৌকা প্রতীক পেয়েছেন তারা হলেন,

ভবানীগঞ্জ ইউনিয়ন: আব্দুল খালেক বাদল
হাজিরপাড়া ইউনিয়ন: নুরুল মোরছালিন মাসরু
কুশাখালি ইউনিয়ন: নুরুল আমিন
দত্তপাড়া ইউনিয়ন: এটিএম কামাল
চরশাহী ইউনিয়ন: জাহাঙ্গীর আলম রাজু
দিঘলী ইউনিয়ন: শেখ মুজিব
বশিকপুর ইউনিয়ন: কাসেম জিহাদী
চন্দ্রগঞ্জ ইউনিয়ন: আইনুল আহমেদ তানবির
উত্তর জয়পুর ইউনিয়ন: মিজানুর রহমান
মান্দারী ইউনিয়ন: মিজানুর রহিম
টুমচর ইউনিয়ন: নুরুল আমিন লোলা
উত্তর হামছাদি ইউনিয়ন: এমরান হোসেন নান্নু

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here