নুর আলম, নীলফামারী প্রতিনিধি ::

নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে দারোয়ানী টেক্সটাইল মাঠে। গতকাল রাতে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, পুলিশ সুপার গোলাম সবুর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মমতাজুল হক বক্তব্য দেন। নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম সুইডেন।

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, নীলফামারী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, নীলফামারী প্রেসক্লাব সভাপতি এবিএম মঞ্জুরুল আলম সিয়াম, বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশন (বিএফএ) নীলফামারীর সভাপতি আব্দুল ওয়াহেদ
সরকার, জেলা কেমিস্ট এ্যান্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি হাকীম মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন এতে।

শিল্প ও বাণিজ্য মেলা পরিচালনা কমিটির আহবায়ক রুকুনুজ্জামান সরকার লেমন জানান, প্রায় ১’শটি স্টলে দেশীয় ও বিদেশি নানা পণ্য স্থান পেয়েছে মেলায় এছাড়া শিশুদের জন্য রয়েছে বিভিন্ন রাইটস।

তিনি বলেন, প্রতিদিন সন্ধ্যার পর থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here