নূর আলম, নীলফামারী প্রতিনিধি ::

নীলফামারী সদর উপজেলার ১৫টি ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক সড়ক রক্ষনাবেক্ষণের ১৫০জন নারী কর্মীর সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর প্রধান অতিথি থেকে উপকারভোগীদের মাঝে ১ কোটি ৮০লাখ ৩১হাজার ৮’শ টাকার চেক প্রদান করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জ্যোর্তিময় রায় খোকন ও নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তি, এলজিইডি জেলা কার্যালয়ের সিনিয়র সহকারী প্রকৌশলী আবু তৈয়ব মো. শামসুজ্জামান ও সদর উপজেলা প্রকৌশলী বিরল রায় এ সময় উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকৌশল দফতর সুত্র জানায়, পল্লী কর্মসংস্থান ও রক্ষনাবেক্ষণ কর্মসুচি-আরইআরএমপি-৩ এর আওতায় ২০২০ সালের মে মাস থেকে শুরু করে ২০২৪ সালের এপ্রিল মাস পর্যন্ত রক্ষণাবেক্ষণ কর্মসুচিতে নিয়োজিত ছিলেন এসব নারী কর্মী।

সদর উপজেলা প্রকৌশলী বিরল রায় জানান, চার বছর কাজ করে মেয়াদপুর্ণ করেছেন এমন ১৫০জন নারীকে জনপ্রতি ১লাখ ২০হাজার ২১২টাকার চেক বিতরণ করা হয় অনুষ্ঠানে। মোট ১ কোটি ৮০লাখ ৩১হাজার ৮’শ টাকার চেক বিতরণ করা হয় এতে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here