ব্রেকিং নিউজ

নিয়ম মেনে সব কিছুর মাঝেই কাজ চালিয়ে যেতে হবে: লায়ন পারভীন মাহমুদ

বক্তব্য রাখছেন লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট এর প্রেসিডেন্ট লায়ন পারভীন মাহমুদ এফসিএ, এমজে এফ।

স্টাফ রিপোর্টার :: লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট এর প্রেসিডেন্ট লায়ন পারভীন মাহমুদ এফসিএ, এমজে এফ বলেছেন, করোনাভাইরাসের কারনে আমরা এখন চেলেঞ্জিং সময় পার করছি। করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আমাদের সবাইকে কাজ করতে হবে। জীবন থেমে থাকে না। নিয়ম মেনে সব কিছুর মাঝেই কাজ চালিয়ে যেতে হবে। ঘরে বসে থেকে নয়, মনের ব্যাধি দূর করার জন্য সবার সাথে যোগাযোগ রক্ষা করা গুরুত্বপূর্ণ।

শনিবার (২৭ জুন) সকালে লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট এর মাসিক সমন্বয় সভা তিনি এ কথা বলেন।

ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দেশে-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে ক্লাবের সদস্যরা অনলাইনে যুক্ত হন।

সভার শুরুতে ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট শামসুন্নাহার রহমান পরাণসহ কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন সকলের জন্য শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। শ্রদ্ধা শেষে ক্লাব সেক্রেটারি লায়ন আবেদা বেগম ক্লাবের (২০১৯-২০ অর্থ বছর) চলমান কার্যক্রমের বিবরণ তুলে ধরেন।

এসময় কনফারেন্সে যুক্ত হন জেলা গভর্ণর লায়ন কামরুন মালেক এমজেএফ ও জেলা কেবিনেট সেক্রেটারি লায়ন জি কে লালা।

সভায় ২০২০-২১ (অর্থ বছর) এর নতুন কমিটি গঠন, কর্ম পরিকল্পনা, সদস্য ড্রপ আউট, লিও ক্লাবের কার্যক্রম নিয়ে আলোচনা করা হয় এবং বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় নতুন সদস্যদের সকলের সাথে পরিচয় এবং ক্লাবের কার্যক্রম সর্ম্পকে ধারনা দেয়া হয়। মা ও শিশু জেনারেল হাসপাতালে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারে ক্লাবের পক্ষ হতে ১লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

এছাড়া আরো যুক্ত ছিলেন লায়ন ডা. শেখ শফিউল আযম এমজেএফ, লায়ন এস কে বিশ্বাস, আইপিপি লায়ন হারুন উর রশীদ, লায়ন সমিহা সলিম, লায়ন জাহানারা বেগম, লায়ন ইয়াসমীন আহমেদ, লায়ন নাজনীন রহমান, লায়ন ঝুমা রহমান, লায়ন হোমায়রা কবীর চৌধুরী, লায়ন শ্রিপা বড়–য়া, লায়ন আবু নাঈম বোরহান উদ্দিন, লায়ন নুদরাত এ করিম, লায়ন আমরিন হোসেন ও লিও আসিফ ইকবাল চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি’র ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার :: বেসরকারি সংস্থা অ্যাকশন ফর সোশ্যাল ডেভেলপমেন্ট- এএসডি’র উদ্যোগে মহামারি ...