ডেস্ক রিপোর্ট :: রাজধানীর শ্যামলীতে ফাঁকা রাস্তায় নিয়ন্ত্রণহীন ট্রাকের নিচে পিষ্ট হয়ে প্রাণ গেল এক মোটরসাইকেল চালকের। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। দুমড়েমুচড়ে গেছে রিকশা, সিএনজিচালিত ছয়টি গাড়ি। রাজধানীতে প্রায়ই ঘটছে এ ধরনের সড়ক দুর্ঘটনা। এক্ষেত্রে চালকের নিয়ন্ত্রণহীন চলাচলই বেশি দায়ী।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে ফাঁকা রাস্তায় বেপোরোয়া ট্রাকের চাপায় প্রাণ গেল এক মোটরসাইকেল চালকের। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টার দিকে রাজধানীর শ্যামলীতে পথচারী পারাপারের ওভারব্রিজের পাশে হঠাৎ পানিবাহী একটি ট্রাক ফাঁকা জায়গা পেতেই দ্রুতগতিতে সামনে এগিয়ে আসে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি বাস ও সিএনজি অটোরিকশাকে ডান পাশ থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল চালক ইজদাদুল হক ট্রাকের নিচে চলে যায়। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেওয়ার পর মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহত ইজদাদুল বাংলাবাজার হক শপ পাবলিকেশনে কাজ করতেন।

একই সময় নিয়ন্ত্রণহীন ট্রাকটি দুটি রিকশা ও একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে দেয়। এতে আহত হন আরো তিনজন। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করে জনতা।

ডিএমপির তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার (এসি) মোহাম্মদ মাহমুদ খান বলেন, ট্রাকটি গতি বেশি ছিল। চালককে পাওয়া যায়নি তবে এক হেলপারকে আটক করা হয়েছে। পরে বিস্তারিত তথ্য জানানো যাবে।

এদিকে রাজধানীর আসাদ গেট এলাকায় একটি ইটবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। এতে কেউ হতাহত না হলেও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here