ব্রেকিং নিউজ

নির্মিত হচ্ছে সরকারী অনুদানের ছবি ‘ফেরা’

 নির্মিত হচ্ছে সরকারী অনুদানের ছবি ‘ফেরা’স্টাফ রিপোর্টার :: গত ৬ ফেব্রুয়ারি থেকে ছয় দিনব্যাপী খুলনা জেলার বটিয়াঘাটার কয়েকটি গ্রামে অনুষ্ঠিত হয়ে গেলো কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে ওয়াসিউদ্দিন আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র “ফেরা”-র শুটিং (প্রথম পর্ব)।

“ফেরা” চলচ্চিত্রটি বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের ২০১৬-১৭ অর্থ বছরের অনুদান প্রাপ্ত। চলচ্চিত্রটির পরিচালক জানান ছবিটির শুটিং বেশ ভালো হয়েছে-বাকী অংশের মাত্র তিনটি দৃশ্য ধারণের কাজ খুবশিঘ্রয় সম্পন্ন করার পরিকল্পনা রয়েছে এবং আগামী ২৫শে মার্চ উদ্বোধনী প্রদর্শনীর পরিকল্পনায় রয়েছে।

চলচ্চিত্রটির শিল্পী ও কলাকুশলী হিসেবে- অভিনয়ে রয়েছেন মোস্তফা মনোয়ার, তাসনোভা তামান্না, পরেশ আচার্য্য, হাসিমুন্নেছা, শেখ সিরাজুল ইসলাম, শঙ্কুড়ী মন্ডল, সন্দীপ কুমার মিস্ত্রী, শুব্রত বিশ্বাস, নবকুমার সরকার, মহাদেব সরদার, সবনম মোস্তারিক, শিশু শিল্পী- দুর্জয় মন্ডল।

এছাড়াও গ্রুপ থিয়েটারে বেশ কিছু সদস্য/সদস্যাবৃন্দ এবং কলাকুশলী হিসেবে চিত্রগ্রহনে রয়েছেন মিঠু মনির, কার্যনির্বাহী প্রযোজক মোহাম্মাদ মানিক, সহকারী হিসেবে শেখ হুমায়ুন কবির মনি, মো রাজারাজ ও সন্দীপ কুমার মিস্ত্রী, নবকুমার নরকার, ড্রেস-সন্দীপ কুমার মিস্ত্রী ও সোহেল রহমান, শিল্পনির্দেশনায় অমিয়ো রায়, রূপসজ্জায় খলিলুর রহমান, স্থীরচিত্র দেবদাস সাহা, ব্যবস্থপনায় এনামুল কবির রাছেল ও বাংলাদেশ ফিল্ম ইস্টস্টিটিউটের বেশকিছু শিক্ষার্থী নির্মাণ কাজে জড়িত আছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইনি ব্যাখ্যায় ‘যুবতি রাধে’ বিতর্কের অবসান ঘটালো ‘অ্যাডভোকেট লাউঞ্জ’ 

অনলাইন ডেস্ক :: লিগ্যাল ভয়েজ ফাউন্ডেশনের উদ্যোগে নিয়মিত অনুষ্ঠিত হচ্ছে আইন বিষয়ক ...