নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে ১৪ দল: নাসিম

ষ্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় নির্বাচন পর্যন্ত দেশের জনগণকে সঙ্গে নিয়ে মাঠে থাকবে কেন্দ্রীয় ১৪ দল।
শনিবার বিকেলে রাজধানীর গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে আয়োজিত এক কর্মীসভায় এ কথা বলেন তিনি।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ওরা (২০ দল) অক্টোবর মাস থেকে মাঠে থাকার ঘোষণা দিয়েছে। ওই অক্টোবর মাস আর তাদের জীবনে আসবে না। বিজয়ের মাস ডিসেম্বরে আগামী জাতীয় নির্বাচনের আগ পর্যন্ত আমরা জনগণকে সঙ্গে নিয়ে মাঠে থাকব।
তিনি আরো বলেন, কেন্দ্রীয় ১৪ দল বিএনপি জামায়াতের সন্ত্রাস-নাশকতা ও ষড়যন্ত্র মোকাবেলায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মাঠ দখল রাখতে দেশের বিভাগীয় ও জেলা শহরে সমাবেশ করবে। রাজশাহী, নাটোর ও খুলনায় সমাবেশ করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলে ঢাকায় মহাসমাবেশ করা হবে।
সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, বাংলাদেশের ওয়াকার্স পার্টিও সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, জাতীয়পার্টি (জেপি)’র চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, মহাসচিব শেখ শহীদুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ(একাংশ)’র সভাপতি শরীফ নুরুল আম্বিয়া প্রমুখ। খবর: বাসস
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টির প্রার্থী চুড়ান্ত: উত্তরে কামরুল ইসলাম, দক্ষিণে সাইফুদ্দিন আহমেদ মিলন

স্টাফ রিপোর্টার :: ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা ...