ডেস্ক রিপোর্ট::  নওগাঁর মহাদেবপুরে ধারণ ক্ষমতার অতিরিক্ত আতপ চাল মজুতের দায়ে এসিআই অটো ফুড লিমিটেডকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার স্বরস্বতীপুর এলাকায় এসিআই অটো ফুড লিমিটেডের চালকলে অভিযান পরিচালনা করে কৃষি বিপণন আইনে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান সোহাগ।

অভিযানে নওগাঁর জেলা প্রশাসক গোলাম মওলা, জেলা খাদ্য নিয়ন্ত্রক মুহাম্মদ তানভীর রহমান, জেলা কৃষি বিপণন কর্মকর্তা আমিনুল ইসলাম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁর সহকারী পরিচালক রুবেল হোসেনসহ খাদ্য বিভাগ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নওগাঁর জেলা প্রশাসক গোলাম মওলা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় এসিআই অটো ফুড লিমিডেটের চালকলে মজুতবিরোধী অভিযান পরিচালনা করা হলে সেখানে নির্ধারিত সীমার অতিরিক্ত আতপ চাল মজুত পাওয়া যায়। এছাড়াও চালের বস্তার গায়ে বিক্রয় মূল্যের চেয়ে অতিরিক্ত বেশি মূল্য লেখা ছিল। যা সম্পূর্ণ বেআইনি। এ অপরাধে এসিআই অটো ফুড লিমিটেডকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও আগামী তিন দিনের মধ্যে মজুতকৃত চাল বাজারে সরবরাহ করার পাশাপাশি সকল বস্তা থেকে প্রাইস ট্যাগ খুলে বিক্রিত মূল্যের নতুন প্রাইস ট্যাগ লাগাতে নির্দেশ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here