নিম্নআয়ের মানুষের মাঝে লক্ষ্মীপুরে এমপি’র খাদ্য সহায়তা অব্যাহত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনাভাইরাসের প্রভাবে উপার্জন বন্ধ হয়ে যাওয়া নিম্নআয়ের মানুষদের খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে নিজ ঘরে অবস্থানকারী অসহায়, খেটে-খাওয়া মানুষ ও দৈনিক মজুরকিৃত শ্রমিকদের মাঝে সপ্তম দিনের মতো এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবারও এসব অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেন এমপির প্রতিনিধি ও সাবেক যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া। সপ্তম দিন পর্যন্ত লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি, তেওয়ারীগঞ্জ, ভবানীগঞ্জ, মান্দারী, উত্তর জয়পুর, হাজিরপাড়া, চরশাহী, দিঘলী, ভাঙ্গাখাঁ ও লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকায় প্রায় তিন হাজার পরিবারের মাঝে ত্রাণের খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

গ্রামের প্রত্যন্ত অঞ্চলের জণগোষ্ঠীদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ায় এসব সাধারণ মানুষদের মাঝে উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়। এ সময় অনেকে খাবার পেয়ে দুই হাতে তুলে আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামালের জন্য দোয়া করেন।

বায়েজীদ ভূঁইয়া জানান, দেশব্যাপী করোনাভাইরাস এর প্রাদুর্ভাব দেখা দেয়ার কারণে সরকারের নির্দেশে পণ্যবাহি ট্রাক ব্যতিত সকল যানচলাচল এবং নিত্যপণ্য ও ঔষুধের দোকান ব্যতিত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। এতে বিপাকে পড়েছে খেটে-খাওয়া মানুষ ও দৈনিক মজুরকিৃত শ্রমিক। এদের খাদ্য সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সাবেক বিমান পরিহবন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়েছেন। ইতোমধ্যে এসব অসহায় মানুষদের মাঝে চাল-ডালসহ নিত্যপ্রেেয়াজনীয় খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। এর মধ্যে অসহায় কোন মানুষ বঞ্চিত হয়নি। আশা করি নিম্নআয়ে প্রত্যেকে সংসদ সদস্য শাহজাহান কামালের পক্ষ থেকে খাদ্য সহয়তা পাবেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাবনায় যুবকের মরদেহ উদ্ধার

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনার চাটমোহর উপজেলার বোঁথড় এলাকা থেকে এক ...