স্টাফ রিপোর্টার :: নিবন্ধন পেল দেশের অনলাইন নিউজ পোর্টাল ইউনাইটেড নিউজ টুয়েন্টিফোর ডট কম ।

সোমবার (২৩ নভেম্বর ) দুপুরে সচিবালয়ে তথ্য অধিদফতরের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার ইউনাইটেড নিউজরে সম্পাদক ও প্রকাশক আ.হ.ম ফয়সলের কাছে নিবন্ধন সনদ তুলে দেন।

এ সময় তথ্য অধিদফতরের প্রধান তথ্য কর্মকর্তা বলেন ,ইউনাইটেড নিউজের কাছে আমার প্রত্যাশা থাকবে সৎ, নিরপেক্ষ সংবাদ প্রকাশের পাশাপাশি সকল বিষয়ে সমান গুরুত্ব দিবে । দেশের স্বার্থ বিবেচনা ও গুজবের দিকে বিশেষ দৃষ্টি রেখে সংবাদ প্রকাশ করার পরার্মশ দেন তিনি ।

তিনি  বলেন, নিবন্ধনের জন্য অপেক্ষমান থাকা অনলাইনগুলোর সিকিউরিটি ক্লিয়ারেন্সের জন্য পাঠানো হয়েছে । রিপোর্ট পেলে মন্ত্রণালয় থেকে অনুমোদন দেওয়া হবে । আপাতত যেগুলোর সিকিউরিটি ক্লিয়ারেন্স ছিল তাদের অনুমোদন দেওয়া হয়েছে । যার মধ্যে ৩৪ টি অনলাইন নিউজ পোর্টালও ৯২ টি দৈনিক পত্রিকার অনলাইন পোর্টাল রয়েছে ।

তিনি আরো বলেন, নতুন সম্প্রচার আইন অনুযায়ী এই অনুমোদন সম্প্রচার কমিশনের দেওয়ার কথা । কিন্তু কমিশন গঠনের আগে বিল পাশ হওয়া দরকার যা র্বতমানে প্রোসেসিং রয়েছে । বিল পাস হওয়ার আগ পর্যন্ত পিআইডি কে এই দায়িত্ব দেওয়া হয়েছে ।

এ সময় ইউনাইটেড নিউজের আইটি বিষয়ক বিভাগীয় সম্পাদক মোঃ আল জাবেদ সরকার, স্টাফ রিপোর্টার সাইমুন মুবিন পল্লব উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here