নিখোঁজের ৪দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে নিখোঁজের ৪দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধারজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে নিখোঁজের চারদিন পর নুরনবী বেপারি (৭৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের সময় পেট ও হাতের আঙ্গগুল কাটা এবং মুখ থেতলানো অবস্থা ছিলো বলে পুলিশ জানায়।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার শাকচরের হাজিরহাট এলাকার পরিত্যক্ত একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নুরনবী শকচর গ্রামের বাসিন্দা। তিনি ৬ মেয়ে ও এক ছেলের জনক।

খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন ও পুলিশ পরিদর্শক ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, ১৮ নভেম্বর সন্ধ্যায় হাজিরহাটের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন নুরনবী। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরদিন সকালে নিখোঁজের ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবারের লোকজন। মঙ্গলবার সকালে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের মেয়ে রৌশন আরা ও শিপন বেগম অভিযোগ করে বলেন, তাদের বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা দ্রুত হত্যাকারীদের শনাক্ত করে বিচারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, খবর পেয়ে বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’ ঢাকা আসছেন

স্টাফ রিপোর্টার :: ভারতের ‘মিস এলিট এশিয়া’ ২০১৮, ‘মিস ইন্ডিয়া গুডউইল ইন্টারন্যাশনাল’ ...