জেলা প্রতিনিধি : : মাদারীপুরের কালকিনির স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজের সন্ধান পাওয়া গেছে। নিখোঁজের ১৩ ঘণ্টা পর মিলল তার খোঁজ।

এরআগে পৌর এলাকায় নির্বাচনী মাঠ থেকে ওসির গাড়িতে তুলে নেওয়ার পর নিখোঁজ হন স্বতন্ত্র মেয়রপ্রার্থী মশিউর রহমান সবুজ। এরই প্রতিবাদে বিক্ষোভ করে কালকিনি থানা ঘেরাও করেন স্বজন ও সমর্থকরা।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে কালকিনি পৌর এলাকার পালপাড়ায় নির্বাচনী প্রচারণাকালে এ ঘটনা ঘটে।

স্বজন ও সমর্থকরা জানায়, শনিবার দুপুরে কালকিনি পৌর এলাকার পালপাড়ায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। এসময় তার ব্যবহৃত মুঠোফোনে একটি কল আসে। তাৎক্ষণিক সেখানে কালকিনি থানার অফিসার ইনচার্জ গাড়ি নিয়ে হাজির হন। পরে সেখান থেকে সবুজকে পুলিশের গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর পরই নিখোঁজ হয় সবুজ।

এরই প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করে ওই প্রার্থীর সমর্থকরা। টায়ার জ্বালিয়ে স্লোগান দেন বিক্ষুব্ধরা। এসময় কালকিনি-ভুরঘাটা ও কালকিনি-মাদারীপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে, বিক্ষোভ মিছিলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায় নৌকার সমর্থকরা। পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় অন্তত অর্ধশত মানুষ। ভাঙচুর করা হয় বেশকিছু দোকানপাট। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, স্বতন্ত্র মেয়র প্রার্থী সবুজকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করেন কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরউদ্দিন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here