বিনোদন ডেস্ক:: দক্ষিণ এশিয়ার হলিউড অভিনেত্রী জামিলা জামিলকে একজন নেট নাগরিক ভেবে বসলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেই নেট নাগরিককে যথাযথ উত্তর দিয়েছেন জামিলা। আর সেই উত্তরের বাহবা দিয়েছেন খোদ প্রিয়াঙ্কা। এর আগে ঠিক এমনটাই হয়েছিল প্রিয়াঙ্কা ও দীপিকা পাডুকোনের মধ্যে। দীপিকাকে ভুল করে ডাকা হয়েছিল প্রিয়াঙ্কা।

শনিবার টুইটারে এক ব্যক্তি জামিলাকে ট্যাগ করে লেখেন, “নিক জোনাসের সঙ্গে কি আপনার ডিভোর্স হয় গিয়েছে?” এই প্রশ্নের উত্তরে তিনি লেখেন, “তিনি একজন অন্য ভারতীয় মহিলা যাঁর সঙ্গে আমার চেহারার কোনও সাদৃশ্য নেই। আমি বিশ্বাস করি ওরা (প্রিয়াঙ্কা ও নিক) এখনও একসঙ্গে সুখে আছে।”

জামিলার এই উত্তর বেশ কিছু ইমোজি দিয়ে রিটুইট করেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৭ সালে প্রিয়াঙ্কা ও দীপিকার মধ্যেও এই একই ঘটনা ঘটে। তখন দুজনেই ভারত থেকে হলিউডে গিয়েছিলেন। সেই সময়ে ঘটনার নিন্দা করেছিলেন তিনি। প্রিয়াঙ্কা বলেছিলেন, “এটা ঠিক নয়। অর্থাৎ সেভাবে গুরুত্ব দেওয়া হয় না। প্রত্যেক ব্রাউন মহিলাকে এক রকম দেখতে হয় না।” দীপিকাও বিষয়টিকে ‘বর্ণবৈষম্য’ বলেই ব্যাখ্যা করেছিলেন। বলেছিলেন, এরকম ঘটনায় সকলের অসন্তুষ্ট হওয়া উচিত।

প্রসঙ্গত, জামিলা একজন ব্রিটিশ অভিনেত্রী। এই মুহূর্তে তিনি অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো দ্য মিস্ট্রি ইনডেক্স এবং লেজেন্ডারি-র অংশ। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার ছবি দ্য হোয়াইট টাইগার। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। এাছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে আরও একটি হলিউড ছবি- টেক্সট ফর ইউ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here