নিউ ইয়র্কে পাকিস্তান কনস্যুলেটের সামনে প্রবাসীদের বিক্ষোভ কর্মসূচির ঘোষনাবাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে : একাত্তরের মানবতাবিরোধী অপরাধীদের বিচারে পাকিস্তানের ‘অযাচিত হস্তক্ষেপের’ প্রতিবাদে আগামী ৮ ডিসেম্বর নিউ ইয়র্কে পাকিস্তান কনস্যুলেট জেনারেল অফিসের সামনে বিক্ষোভ পালন কর্মসূচি হাতে নিয়েছে যুক্তরাষ্ট্রস্থ বেশ কয়েকটি সংগঠন। ঘোষণা  হয়েছে।

ঐদিন যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা সংসদ, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, নিউ ইয়র্ক মহানগর আওয়ামীলীগ, যুক্তরাষ্ট্র আওয়ামী আইনজীবী পরিষদ, সম্মিলিত পেশাজীবী সমন্বয় পরিষদ, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্ম লীগ, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ, মুক্তিযোদ্ধা যুবকমান্ডসহ বিভিন্ন সংগঠনে এই কর্মসূচিতে সংহতি প্রকাশ করেছেন।

আয়োজক সংগঠন ‘অ্যালায়েন্স অব বাংলাদেশি আমেরিকান্স’ এর পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ৮ ডিসেম্বর মঙ্গলবার বেলা ২টায় ম্যানহাটানে পাকিস্তান কনস্যুটের সামনে এই কর্মসূচি পালন করা হবে।  ইতোমধ্যে নিউ ইয়র্ক মহনগর কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতিও নেওয়া হয়েছে বলে জানা গেছে।

আয়োজক সংগঠন ‘জেনোসাইড একাত্তর’ নামক একটি সংস্থার পক্ষে ড.প্রদীপ রঞ্জন কর মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল প্রবাসী বাংলাদেশিকে উক্ত বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে একাত্তরের মানবতাবিরোধী অপরাধীদের বিচারে পাকিস্তানের ‘অযাচিত হস্তক্ষেপের’ প্রতিবাদ করার আহ্বান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here