নোমান ইবনে সাবিত/বিপি, নিউ ইয়র্ক থেকে ::
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বাংলাদেশি কলেজ ছাত্রীকে পাতাল ট্রেনে ভ্রমণকালে ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার (১১ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জিনাত হোসেনকে (২৪) হান্টার কলেজের শিক্ষার্থী ছিলেন। ঘটনার দিন ম্যানহাটনের হান্টার কলেজের ক্লাস শেষ করে পাতাল ট্রেনে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা তাকে রেল লাইনে ধাক্কা মেরে ফেলে দেয়। ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ খবর জানিয়েছেন মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
নিহত কলেজ ছাত্রী নিউ ইয়র্কে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হকের শালিকার মেয়ে বলে জানা গেছে। জিনাত বাবা-মাসহ নিউ ইয়র্কের ব্রুকলিনে বসবাস করতেন। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দির জগতপুর গ্রামে। বাবার নাম আমির হোসেন।
জিনাত হোসেন ২০১৫ সালে বাবা-মার সঙ্গে নিউ ইয়র্কে আসে। পুলিশ তাদের জানিয়েছে ব্রুকলিনের ইউটিকা স্টেশন থেকে জিনাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনার বিস্তারিত কিছুই জানাতে পারেননি তারা।
ব্রুকলিনে নিউ ইয়র্ক পুলিশ বাংলাদেশি কমিউনিটিকে জানিয়েছে, ট্রেন স্টেশনে দুর্বৃত্তরা জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় এক পর্যায়ে তাকে ধাক্কা মারলে ছিটকে পড়ে ট্রেনে লাইনে কাটা পড়ে মৃত্যু হয়। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here