নিউ ইয়র্কে বাংলাদেশি কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু!

নিউ ইয়র্কে বাংলাদেশি কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু!
বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: নিউ ইয়র্কের ইউটিকা কলেজের ছাত্রীনিবাসে মাথায় আঘাতপ্রাপ্ত বাংলাদেশি কলেজ ছাত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।স্থানীয় সময় গত বুধবার ইউটিকা শহরের সেন্ট এলিজাবেথ ফারদুশ সুলতানা (২০) মারা যাবার খবর তার নিজ শহর হাডসনে পৌঁছালে প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
ফারদুশ সুলতানা সুনি পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং অধ্যয়নরত ছিলেন। গত ৮ এপ্রিল রহস্যজনকভাবে মাথা আঘাত পায়। ঘটনা জানাজানি হলে তাকে সঙ্গে সঙ্গেই নিকটস্থ ইউটিকা সেন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। গত বুধবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।ফারদুশের রহস্যজনক মৃত্যর ঘটনাটি পুলিশি তদন্তের নানা প্রশ্ন দেখা দিয়েছে বলে জানা গেছে।
নিউ ইয়র্কের হাডসন হাইস্কুল থেকে ২০১৬ সালে হাইস্কুল গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন ফারদুশ সুলতানা। সে স্থানীয় প্রবাসী বাংলাদেশি আব্দুল বাশার ও পারভীন আহস্টার-এর মেয়ে। ফারজানা ও ফারিয়া নামে তার আরো দুই বোন রয়েছে। ফারদুশের মৃত্যুর ব্যাপারে তার পরিবারের সদস্যরা কোন কথা বলতে রাজি হয়নি বলে জানিয়েছে হাডসন ভ্যালী ৩৬০।
এদিকে, ফারদুশ সুলতানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাদের পারিবারিক বন্ধু ও স্থানীয় টাউন সুপারভাইজার আবদুস মিয়া বলেন, আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করন। এ ঘটানায় স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে বলে উল্লেখ করেন তিনি। গত ১৩ এপ্রিল হাডসনে প্রবাসীদের বাংলা নববর্ষ পালনের কথা ছিল কিন্ত ফারদুশ সুলতানার দুর্ঘটনায় আহত হবার কথা জানাজানি হলে অনুষ্ঠানটি বাতিল করা হয়।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Close to Facebook and other social networks in Sri Lanka

শ্রীলঙ্কায় ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ

ডেস্ক নিউজ :: মসজিদ এবং মুসলিমদের মালিকানাধীন দোকানে হামলার ঘটনার পর শ্রীলঙ্কায় ...