নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধিঃ নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিক ফখরুল ইসলাম ও ক্যামেরাপারসনসহ গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাঙচুর ও ক্যামেরা ছিনতায়ের প্রতিবাদে বুধবার সকাল সাড়ে ১১ টায় নোয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে গণমাধ্যম কর্মীরা।

মানববন্ধনে সাংবাদিকরা এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং ঘটনার সাথে যারা জড়িত অবিলম্বে তাদের গ্রেপ্তারের দাবি জানান।

নিউজ টোয়েন্টিফোরের নোয়াখালী জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক আবু নাছের মঞ্জু, চ্যানেল টোয়েন্টিফোরে সাংবাদিক সুমন ভৌমিক, একাত্তর টেলিভিশনের সাংবাদিক মিজানুর রহমান, প্রথমআলো সাংবাদিক মাহবুবুর রহমান, সাংবাদিক জামাল হোসেন বিষাদ ও নয়াদিগন্ত সাংবাদিক হানিফ ভূইয়া। এছাড়া উপস্থিত ছিলেন মাইটিভি আবুল হাসনাত বাবুল, দীপ্ত টিভির মাওলা সুজন, সাংবাদিক দ্বীপ আজাদ, সাংবাদিক জাহাঙ্গীর আলম, সাংবাদিক আজাদুল ইসলাম, সাংবাদিক ও প্রফেসর সালাউদ্দিন, সাংবাদিক জিএম মাহবুব ও তসলিম শিকদার, আবদুল মোতালেব, শাহজাহান কচি সহ অনেকে উপস্থিত ছিলেন এবং অনেকে সংগতি প্রকাশ করেন।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে পুরান ঢাকার নয়াবাজারে বন্ড চোরাচালানের বিরুদ্ধে অভিযানের সংবাদ সংগ্রহকালে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার ফখরুল ইসলাম ও ক্যামেরা পারসন শেখ জালাল সহ গাড়ির টিমের উপর হামলা চালিয়েছে অবৈধ বন্ড ব্যবসায়ীরা। চোরাকারবারীরা সন্ত্রাসী নিয়ে লাঠি সোটা দিয়ে এ হামলা চালায় ও গাড়ি ভাংচুর করে এবং ব্যাকপ্যাক চিনতায় করে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তিন কোটি টাকায় নির্মিত স্কুল ভবন নদীগর্ভে

আরিফ হোসেন, তজুমদ্দিন প্রতিনিধি ::  ভোলার তজুমুদ্দিন উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চর জহির ...