বিনোদন প্রতিনিধি ::

ক্যামেরার সামনে রানি মুখার্জি এখন আর নিয়মিত দেখা যায় না। বরং সংসার ও সামাজিক নানা কর্মকাণ্ড নিয়েই ব্যস্ত থাকেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী। মাঝে ‘মর্দানি’ ছবি নিয়ে ফিরলেও তা বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। মাস দুই আগেই খবর ছড়িয়েছিল, রানি ফের মা হতে চলেছেন! অবশ্য খবর রটার নেপথ্যে ছিল ভাইরাল হওয়া একটি ভিডিও।

তবে বলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দুই যুগেরও বেশি সময়ের পথচলায় নানা অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত এ অভিনেত্রীকে। অভিনয় জীবনের এই জার্নিতে অনেক মধুরতা অনেক তিক্ততার মুখোমুখি হতে হয়েছে তাকে। কিন্তু রুপালি অঙ্গনের সেই কথাগুলো কোনোদিন কাউকে বলা হয়ে ওঠেনি।

 

এবার বইয়ের পাতায় মনের গহীন সিন্দুকে গোপন রাখা কথাগুলো লিখে ফেলছেন রানি। আগামী বছরের ২১ মার্চ রানির জন্মদিন। বিশেষ এই দিনেই তার লেখা স্মৃতিকথামূলক সেই বইটি প্রকাশ হতে পারে। খবর ইন্ডিয়ান এক্সেপ্রেসের।

নায়িকা থেকে লেখিকা বনে যাওয়া প্রসঙ্গে রানি মুখার্জি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, বলিউড তথা ভারতীয় চলচ্চিত্র অনেক দিয়েছে আমাকে। দীর্ঘ ২৫ বছরের এই ভ্রমণে মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। কিন্তু কোনো দিন নিজের মনের কথা কাউকে বলিনি।

রানির কথায়- একজন নারী হিসেবে ইন্ডাস্ট্রিতে প্রতিটি মুহূর্তে নানা প্রতিকূলতার মধ্য দিয়ে যেতে হয়। আমার ক্ষেত্রেও এর ব্যতিক্রম ছিল না। আমার বইটিতে সেসব কথাই থাকবে।

বলিউডের এই বাঙালি নায়িকার পুরো ক্যারিয়ারের উত্থান-পতনের গল্পে সাজানো আত্মজীবনীমূলক এ বইটি হাতে পেতে পাঠককে আরও কয়েক মাস অপেক্ষা করতেই হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here