নায়ক শাকিল খানের গনসংযোগমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট- ৩ (মোংলা-রামপাল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্র নায়ক শাকিল খান শনিবার দিরভর মোংলায় গনসংযোগ করেছেন।

সকালে তিনি মোংলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নির্বাচনী মতবিনিময় করেন।

এ সময় শাকিল খান সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন এবং এলাকায় কাজ করতে বলেছেন। সেজন্য আমি মোংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর কাছে মনোনয়ন চাইবো, তিনি আমাকে কিংবা যাকেই মনোনয়ন দিবেন তার হয়েই কাজ করবো। কারণ আমি নৌকারই মানুষ।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অপর প্রার্থী ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান দিনভর গনসংযোগের মধ্যে শনিবার দুপুরে মোংলায় সাংবাদিকদের সাথে নির্বাচনী মতবিনিময় করেন।

এসময়ে ব্যারিস্টার ওবায়দুর রহমান সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিন ও মনোনয়ন বোর্ড যদি আমার জীবন বৃত্তান্তকে অনুসরণ করেন তাহলে নতুন প্রজন্মের মাঝে আমার সমকক্ষ কেউ নেই, আমিই তাদের মধ্যে সবচেয়ে বেশি যোগ্য প্রার্থী। এ কারণে আমি প্রত্যাশা করি আমি মনোনয়ন পাবো।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুই প্রার্থীর সাংবাদিকদের সাথে মত বিনিময় ও গনসংযোগ কালে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন। সাম্ভব্য দুই প্রার্থী পৃথকভাবে মটর সাইকেল বহর নিয়ে মোংলার বিভিন্ন এলাকায় প্রচারণা ও জনসংযোগ চালান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here