জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মো. আব্দুস সাত্তার (২৫) নামে এক যুবকের লাশ নারায়নগঞ্জ থেকে এনে লক্ষ্মীপুরের রায়পুরে দাফন করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার চরবংশী এলাকায় তার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। গভীর রাতে লাশটি দাফন করার বিষয়টি জানা ছিলো না উপজেলা প্রশাসনের।

পরে খবর পেয়ে শনিবার দুপুরে মৃত ব্যক্তির বাড়ি, ইমাম ও জানাজায় অংশগ্রহণকারী দুই ব্যক্তির বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।
মৃত সাত্তার উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের সিকদারকান্দি গ্রামের সিকদার বাড়ির আব্দুল মালেকের ছেলে।

স্থানীয়রা জানান, সাত্তার দীর্ঘদিন ধরে নারায়নগঞ্জে গার্মেন্টেস চাকুরী করতেন। এবং নারায়নগঞ্জ পুলিশ লাইন্সের পাশে পরিবারের সাথে ভাড়া বাসায় বসবাস করতেন। করোনা উপসর্গ নিয়ে শুক্রবার দুপুরে নিজ বাসায় মারা যায় সে। পরে রাত ১২ টায় নারায়নগঞ্জ থেকে সাত-আট জন লোক সাত্তারের বাড়িতে তার লাশ নিয়ে এসে জানাজা পড়িয়ে পারিবারিক কবস্থানে দাফন করে আবার ঢাকায় ফিরে যায়। এ ঘটনায় চেয়ারম্যান ও মেম্বারকে জানানো হয়েছে।

উত্তর চরবংশী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন জানান, খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি যানানো হয়।
রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর নিরাপত্তার স্বার্থে মৃত ব্যক্তির বাড়ি ও ঈমামের বাড়িসহ ২টি বাড়ির ৪ পরিবারকে লকডাউন করে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here