নারায়ণগঞ্জে ৪ গাড়িতে আগুন, ২০টি ভাংচুর

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটিতে শুক্রবার সকালে তান্ডব চালিয়েছে শিবিরের লোকজন। এসময় তারা ৪টি গাড়িতে আগুন ও আরো অন্তত ২০টি যানবাহন ভাংচুর করে। ওই সময়ে শিবিরের লোকজন ট্রাফিক পুলিশের ২জন সদস্যকে পিটিয়ে মারাত্মক আহত করে।

জানা গেছে, শুক্রবার সকাল ১১টায় পঞ্চবটি এলাকাতে ছাত্র শিবিরের ব্যানারে বিপুল সংখ্যক লাঠিসোটা ও বাশ নিয়ে একটি মিছিল বের হয়। এক পর্যায়ে তারা পঞ্চবটি মোড়ে সড়কে চলাচল করা তিনটি ট্রাক ও একটি কভার্ডভ্যারে পেট্রোল বোমা মেরে ওই ৪টি যানে আগুন ধরিয়ে দেয়। তখন পঞ্চবটি মোড়ে যানজট সৃষ্টি হলে সেখানে আটকা পড়া আরো ১৮-২০টি যাত্রীবাহী বাস ভাংচুর করে। শিবিরের তান্ডবের কারণে প্রায় পৌনে ১ ঘণ্টা ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ ছিল।

এসময় ওই সড়কে যানজট সৃষ্টি হলে ট্রাফিক পুলিশের হাবিলদার জাকির হোসেন ও কনস্টেবল রফিক এগিয়ে গেলে তাদেরকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তার মাথায় ও শহরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। বাম হাতের কবজি ও আঙ্গুলের অংশ ভেঙ্গে গেছে। ডান হাত ও ডান হাঁটুতে আঘাত পেয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আকতার হোসেন জানান, শিবিরের লোকজন ঝটিকা মিছিল করে ভাঙচুর চালায়। পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে।

এম আর কামাল/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উইন্ডিজকে হারিয়ে সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখলো বাংলাদেশ

শেষ হাসিটা হাসল বাংলাদেশ। কি দুর্দান্ত এক ম্যাচ উপহার দিলো সাকিব,তামিম, মাশরাফিরা। ...