নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) -১১। আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ১১ টায় “র‌্যাব সেবা সপ্তাহ” এর অংশ হিসেবে স্বেচ্ছায় র‌্যাব সদস্যদের এ রক্তদান কর্মসূচী পালন করা হয়।

মহানগরীর সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে এ কর্মসূচির উদ্ধোধন করেন র‌্যাব-১১’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম। র‌্যাব-১১ এর সার্বিক তত্ত্বাবধানে রেড ক্রিসেন্ট সোসাইটির সহায়তায় উক্ত রক্তদান কর্মসূচিতে ৩০ জন র‌্যাব সদস্য স্বেচ্ছায় রক্তদান করেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ৩ টায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। “র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষ্যে আগামী ৭ জানুয়ারি শীতার্তদের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ, ১০ জানুয়ারি পাঁচ শতাধিক দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং ১১ জানুয়ারি দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচি পালন করা হবে বলেও জানান জসীমউদ্দিন চৌধুরী।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গঠনে র‌্যাব দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছে। রক্তদান কর্মসূচির মাধ্যমে দেশবাসীর সাথে একাত্ম হয়ে র‌্যাব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করছে। ভবিষ্যত প্রজন্মকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে র‌্যাবের অপারেশনাল কার্যক্রমের পাশাপাশি এই ধরনের সেবামূলক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here