গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি ::

নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনাজপুরের হিলিতে ঐতিহাসিক ৭ ই মার্চ পালন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমমাল্য অর্পণ এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। এর পরে একে একে বীর মুক্তিযোদ্ধা,পুলিশসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে ঐতিহাসিক ৭ই মার্চের তাৎপর্য তুলে ধরেন বক্তারা।

পরে শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নিবার্হী অফিসার নুর-এ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন-উর-রশীদ হারুন।

এসময় সেখানে হাকিমপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার শরিফুল,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোকলেদা খাতুন, উপজেলা কৃষি অফিসার ড.মমতাজ সুলতানা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শ্যামল কুমার দাস,উপজেলা
অতিরিক্ত কৃষি অফিসার আরজেনা বেগম,ওসি আবু সায়েম মিয়া,ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ানসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল সাড়ে ৯ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পাতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমমাল্য অর্পণ ও দোয়া করা হয় ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here