মোঃ আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোরে দেড়শ কোটি টাকা ব্যয়ে শহরের মাদ্রাসা মোড় থেকে শেরকোল পর্যন্ত নাটোর-বগুড়া মহাসড়কের প্রশস্তকরণ কার্যক্রম শুরু হয়েছে। এর মধ্যে উত্তরা গণভবন পর্যন্ত তিন কিলোমিটার সড়কের উভয় পাশে ড্রেন কাম ফুটপাথ এবং মাঝে ডিভাইডারসহ চার লেনে উন্নীতকরণের কাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মহাসড়ক প্রশস্তকরণ কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার, নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু।

নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম জানান, শহরের মাদ্রাসা মোড় থেকে উত্তরা গণভবন পর্যন্ত তিন কিলোমিটার পর্যন্ত পৌরসভার অন্তর্গত সড়ক উভয় পাশে ড্রেন কাম ফুটপাত এবং মাঝে ডিভাইডারসহ চার লেনে উন্নীতকরণ করা হবে। নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা পর্যন্ত ৩৪ ফুট প্রশস্তকরণ কার্যক্রমের নির্মাণ ব্যয় ৮২ কোটি টাকা। সমস্ত রাস্তার কাজে মোট ব্যয় হবে প্রায় দেড়শ’ কোটি টাকা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here