নাটোরে বেপরোয়া বাস কেড়ে নিল ১৩ প্রাণ

ষ্টাফ রিপোর্টার :: নাটোরের বড়াইগ্রামে দ্রুত গতির বেপরোয়া বাসের ধাক্কায় লেগুনার ১৩ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত ১২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ আগস্ট) বিকাল সোয়া ৪টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম ক্লিক মোড়ের সাদিয়া ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ শামসুর নূর জানান, বিকাল ৪টার কিছু সময় পর পাবনা থেকে যাত্রী নিয়ে চ্যালেঞ্জার পরিবহনের একটি বাস বগুড়ার উদ্দেশে যাচ্ছিল।

পথিমধ্যে লালপুর সাদিয়া ফিলিং স্টেশনের সামনে গেলে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি একটি লেগুনাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ১০ জন নিহত হন। আহত হন ১৫ জন।

আহতদের হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান আরো ৩ জন। নিহতরা সবাই লেগুনার যাত্রী বলে ধারণা করা হচ্ছে । লেগুনাটি পাবনা থেকে বনপাড়ার দিকে যাচ্ছিল। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার করা শুরু করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি

করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি বেপরোয়াভাবে চালাচ্ছিলেন চালক। যেকারণে ঘটনাস্থলে এসে বাসের নিয়ন্ত্রণ রাখতে পারেননি তিনি।

এ সময় বনপাড়াগামী যাত্রীবাহী লেগুনাটিকে জোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৫ জন পুরুষ, ৩ জন নারী ও ২ জন শিশু মারা গেছে। দুর্ঘটনার পর নাটোর-পাবনা মহাসড়কের যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে কাজ করছে পুলিশ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী গ্রাম-গঞ্জে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছেন: এমপি শাওন

আব্দুস সাত্তার, লালমোহন প্রতিনিধিঃ ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী ...