মোঃ আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোরে কিশোয়ান ও বনফুলের মেয়াদ উত্তির্ণ খাদ্য বিস্কুট, নুডলস্, চানাচুর, নতুন প্যাককেটজাত করার সময় কিশোয়ান কোম্পানীর সুপারভাইজারকে ২ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকেলে নাটোর সদর উপজেলার চাদপুর এলাকায় মেয়াদ উত্তির্ণ প্রায় দেড়’শ মণ খাদ্য সামগ্রী প্যাকেটজাত করার সময় গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত এ অভিযান চালায়।পরে ভ্রাম্যমান আদালতের নির্দেশে খাদ্য সামগ্রী ধংস করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাটোর সদরের সহকারী কমিশনার (ভুমি) আবু হাসান জানান, গোয়েন্দা সুত্রে সংবাদ পেয়ে স্যানিটারী ইন্সপেক্টর ও ফোর্স নিয়ে নাটোর সদর উপজেলার চাদপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় দুটি বাড়িতে কিষোয়ান ও বনফুলের মেয়াদ উত্তীর্ণ বিপুল পরিমান বিস্কুট, সেমাই, চানাচুর, নুডুলস্, বুটভাজা জব্দ করা হয়। মেয়াদোত্তীর্ণ এসব খাদ্যদ্রব্য নতুন ভাবে পলিথিনে ভরে বাজারে চোরাই ভাবে বিক্রয় করা হত।

তিনি আরো জানান, মেয়াদ উত্তীর্ণ এসব খাদ্য সামগ্রী মানব ও প্রাণিদেহের জন্য ক্ষতিকর। পরে কিশোয়ানের সুপারভাইজার জাকারিয়ার ২ লাখ টাকা জরিমানা ও জব্দকৃত প্রায় দেড়’শ মণ খাদ্য পণ্য ধ্বংস করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here