ব্রেকিং নিউজ

নাটোরে কল্লোল ফাউন্ডেশনের খেলার সামগ্রী বিতরণ

মোঃ আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোরে শিশু কিশোরদের খেলাধুলায় আকৃষ্ট করতে উত্তরবঙ্গের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘‘কল্লোল ফাউন্ডেশনের’’ উদ্যোগে ফুটবল খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বড়াইগ্রাম উপজেলার নওগ্রামে শিশু, কিশোর, তরুণদেরকে ফুটবল ও জার্সি উপহার দেওয়া হয়। কল্লোল ফাউন্ডেশনের সভাপতি ও বাংলাদেশ যুব মহিলা লীগের সহসভাপতি কোহেলী কুদ্দুস মুক্তির পক্ষে এসব খেলার সাামগ্রী কিশোরদের হাতে তুলে দেন সংগঠনের নির্বাহী সদস্য মোঃ রাশিদুল ইসলাম।

এসময় কোহেলী কুদ্দুস মুক্তি মুঠোফোনে তরুণদের সুস’ সুন্দর ভবিষ্যত গঠনের লক্ষ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনা করে তিনি বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার জন্য তরুণদের বলিষ্ট ভূমিকা রাখতে হবে। এজন্য তাদের মেধা, শ্রম ও মননশীলতায় দেশপ্রেমের সুস’ বহিঃপ্রকাশ ঘটাতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে একাডেমিক শিক্ষার পাশাপাশি শরীরচর্চা ও মূল্যবোধ শিক্ষার গুরুত্ব তুলে ধরেন তিনি।

প্রত্যন্ত অঞ্চলের হতদরিদ্রদের শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন মৌলিক অধিকার নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে কল্লোল ফাউন্ডেশন। সমাজসেবার বিভিন্ন ক্ষেত্রে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ সংগঠনটি ২০১৭ সালে ‘জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ অর্জন করে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতাব্দীর সেরা ওয়ানডে তালিকায় দ্বিতীয় সাকিব

ডেস্ক নিউজ :: জুয়াড়ির প্রস্তাব গোপন করায় নিষেধাজ্ঞার কারণে সব ধরণের ক্রিকেট ...