রাজু কুমার দে, নাটোর প্রতিনিধি :: নাটোরে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এডিস মশা নিধনে জনসচেতনতামুলক কার্যক্রমসহ হাসপাতাল পরিদর্শন করেছেন।
সোমবার তিনি শহরের মাদ্রাসা মোড়, ভবানীগঞ্জ মোড়, স্টেডিয়াম শিশু পার্ক, কেন্দ্রীয় মহাশ্মশান, মিশন হাসপাতাল, হরিশপুর টার্মিনাল, স্টেশন বাজার ও চকবৈদ্যনাথ চামড়া পট্টি এলাকায় এডিস মশা নিধোনের লক্ষে কীটনাশক স্প্রে এবং ডেগু প্রতিরোধে করনীয় সম্পর্কে জনসাধারণের মাঝে লিফলেট বিতরন করেন। এর আগে সাংসদ শফিকুল ইসলাম শিমুল নাটোর সদর হাসপাতাল পরিদর্শন করেন।
হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত ডেঙ্গু রোগীদের চিকিৎসার খোঁজ নেন। তিনি রোগীদের সু-চিকিৎসা এবং স্বাস্থ্য সেবা খোঁজ নিতে রোগীদের সাথে সাক্ষাৎ, কুশল বিনিময় এবং ডেগু ইউনিটসহ সকল ইউনিট পরিদর্শন করেন।
এসময় হাসপাতালের তত্বাবধায়ক ও সিভিল সার্জন; আজিজুল হক,আওয়ামীলীগ সামছুল ইসলাম, নেতা পৌর মেয়র উমা চৌধুরী জলি, আব্দুল মালেক, স্বেচ্ছা সেবক লীগ যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম, শ্রমিক নেতা হাবিবুর রহমান চুন্নু, জেলা চামড়া ব্যবসায়ী গ্রুপের সাধারন সম্পাদক আকরামুল ইসলাম আক্কু, আনোয়ারুল ইসলাম আনু, ওয়ার্ড কাউন্সিলর এনামুর রহমান চিনু, ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম মাসুম সহ আওয়ামীলীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে তিনি শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামের শিশু পার্কে নিয়মিত সাঁতার প্রশিক্ষনে হাজির হন এবং নিজেই বাঁশি বাজিয়ে প্রতিযোগীতার উদ্বোধন এবং পুরস্কার বিতরন করেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here