ব্রেকিং নিউজ

নাটকে ইমরান-কনা’র প্রথম গান

নাটকে ইমরান-কনা’র প্রথম গান

স্টাফ রিপোর্টার :: ব্যক্তিগত জীবনে ইমরান মাহমুদুল ও দিলশান নাহার কনা একে অপরকে ভাইবোনের মতোই স্নেহ করেন, ভালোবাসেন। গান নিয়ে প্রতিনিয়ত নিজেদের মধ্যে চলে আলোচনা। চলচ্চিত্রের গানে ইমরান ও কনার জুটির জয়জয়কার।

আছে অডিওতেও একাধীক শ্রোতাপ্রিয় গান। কিন্তু কোন নাটকের গানে এর আগে একসঙ্গে কন্ঠ দেওয়া হয়নি এ জুটির। দু’জনের মনেই ছোট একটি আক্ষেপ ছিলো। এবার সেই আক্ষেপ ঘুচে গেলো। প্রথম বারের মতো নাটকের গানে কন্ঠ দিলেন বহু শ্রোতাপ্রিয় গানের জুটি ইমরান এবং কনা।

‘কথা দিলাম’ শিরোনামের গানটি ব্যবহৃত হয়েছে মাবরুর রশীদ বান্নাহ’র ঈদের বিশেষ ‘আঙুলে আঙুলে’ নাটকে। মোশনরক এন্টারটেইনমেন্ট প্রডাকশনের এই নাটকটি দেখা যাবে ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে, এবারের ঈদে। গানে রোমান্স এ মাতবেন তাহসান এবং নুসরাত ইমরোজ তিশা। গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান আর সুর ও সঙ্গীতায়োজনে আহমেদ হুমায়ুন।

এ প্রসঙ্গে ইমরান বলেন, এই প্রথমবার আমি আর কনা আপু নাটকের গান করলাম। অডিও-সিনেমায় অনেক ডুয়েট গান করলেও এবারই প্রথম দু’জন নাটকের গানে। খুব জোশ একটা গান। ফুল এনার্জেটিক। শ্রোতাদর্শকরা নতুন কিছু পেতে যাচ্ছে এই গানের মাধ্যমে। আর কনা আপুর কথা কি বলবো, আমি তার কন্ঠের প্রেমে পড়ে আছি অনেক আগে থেকেই। আমাদের দু’জনের অনেক শ্রোতাপ্রিয় গান আছে । আমার বিশ্বাস, এই গানটিও সেই তালিকায় খুব দ্রুত যুক্ত হবে।’

কনা বলেন, ‘ইমরান গান জানা একজন শিল্পী। প্রথমবার ইমরান এবং আমি নাটকের গান গাইলাম, ভালো লাগছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘সব সুখ তোর জন্য’ সিনেমার মহরত

‘সব সুখ তোর জন্য’ সিনেমার মহরত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: জমকালো আয়োজনে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সব সুখ ...