রাঙ্গামাটিতে নাগরিক পরিষদের ৩২ ঘণ্টা হরতালের ডাক

ডেস্ক রিপোর্টঃঃ  ভূমি নিষ্পত্তি কমিশনের বৈঠককে কেন্দ্র করে রাঙ্গামাটিতে ৩২ ঘণ্টার হরতালের ডাক দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। সোমবার (০৫ সেপ্টেম্বর) জেলার একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

সংবাদ সম্মেলন থেকে তিনি বলেন, বুধবার (০৭ সেপ্টম্বর) রাঙ্গামাটি ভূমি কমিশনের অস্থায়ী কার্যালয়ে ভূমি নিষ্পত্তি বিষয়ক বৈঠকের আহ্বান করা হয়। এ বৈঠক পার্বত্য চট্টগ্রামের মানুষের ভূমি অধিকার নিয়ে ষড়যন্ত্রের একটি অংশ। তাই আগামীকাল মঙ্গলবার (০৬ সেপ্টম্বর) সকাল ৬টা থেকে পরের দিন বুধবার (০৭ সেপ্টেম্বর) দুপুর ২টা পর্যন্ত ৩২ ঘণ্টার হরতাল আহ্বান করছি।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের মহাসচিব আলমগীর কবির বলেন, আমরা দফায় দফায় ভূমি কমিশনের সঙ্গে বৈঠক করেছি। তাদের আইন সংশোধনের আহ্বান করেছি এবং বিভিন্ন প্রস্তাব দিয়েছি। তারা কোনো কিছু না মেনে নিজেদের খেয়াল খুঁশিমতো কাজ করছেন। তাই আমরা এ কমিশন বাতিল চাই।

এ সময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতা মো. আবু বক্কর, মো. সোলাইমান, মো. ছাব্বিরসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বুধবার (০৭ সেপ্টম্বর) রাঙ্গামাটিতে ভূমি কমিশনের অস্থায়ী কার্যালয়ে পার্বত্য ভূমি নিষ্পত্তিবিষয়ক সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here