কনক বড়ুয়া, উখিয়া প্রতিনিধি ::

বাংলাদেশ ছাত্রলীগ নাইক্যংছড়ি উপজেলা শাখার সাধারন সম্পাদক প্রার্থী হলেন রুবেল বড়ুয়া। গতকালকে তিনি প্রার্থীর ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

রুবেল বড়ুয়া ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের এইচ.এস.সি ১ম বর্ষ-২য় বর্ষের সাবেক সভাপতি ছিলেন। তিনি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান এবং বঙ্গবন্ধুর আদর্শে গড়ে উঠা একজন ছাত্রলীগের নিবেদিত কর্মী।

তিনি ফরম জমা দেয়ার পর জানান, আমি সবার ভালোবাসা আশীর্বাদ ও দোয়া চাই। বাংলাদেশ ছাত্রলীগ সংগঠনটি হাজার বছরের শ্রেষ্ট বাঙালি, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন। বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মিরা দেশের মাতৃভাষা বাংলার জন্য প্রাণ দিয়েছিলো। বাংলার অধিকার আদায়ের জন্য ঝাপিয়ে পড়ছিলো মাতৃভাষা কে বাংলা করার জন্য। সেই রকম সংগঠনের একজন কর্মী হয়ে আমি নিজেকে ধন্য মনে করি। আর মানবতার মা প্রায় ১৬কোটি মানুষের সেবক দেশ রত্ম মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, দেশের মানুষের দারিদ্র্য ও ক্ষুধামুক্ত বাংলাদেশে গড়ার লক্ষ্যে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন কে বাস্তবয়ান করার জন্য এইরকম তুলনা কারো সাথে হয় না।

তিনি আরো জানান, মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের হাত কে আর শক্তিশালি করার লক্ষ্যে সবার সাথে ভালোবাসার মধ্য দিয়ে সবাই একসাথ কাঁধে কাঁধ মিলেয়ে কাজ করবো বলে ঘোষণা করছি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here