ডেস্ক রিপোর্ট : : নরসিংদীতে ট্রাকের নিচে চাপা পড়ে মোস্তফা কামাল (৩৭) নামের একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে পলাশ উপজেলার ভাগপাড়া প্রাণ গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তফা পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার আনাহুলা ইউনিয়নে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সহকর্মীর সঙ্গে মোটরবাইকযোগে পলাশ থেকে ঘোড়াশাল যাচ্ছিলেন। পথে রোড ডিভাইডারের সামনে পড়ে থাকা নুড়ি পাথরে পিছলে পড়ে যান দুজন। এ সময় বাইকের পেছনে বসে থাকা মোস্তফা পড়ে গিয়ে রাস্তার মাঝখানে চলে যান। পরে পেছনে থাকা ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি।

এ সময় মোটরসাইকেলচালক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরেক চিকিৎসক হারুন আর রশিদ আহত হন। তবে দুজনের কারও মাথায় হেলমেট ছিল না বলে জানা গেছে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ ব্যাপারে ঘোড়াশাল ফাঁড়ি থানার ইনচার্জ জহিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, চিকিৎসকের মরদেহ পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here