নরসিংদী :নরসিংদীতে একটি ঔষধের দোকান আগুনে পুড়িয়ে দিয়ে পলস্নী চিকিৎসককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে সাতটার দিকে সদর উপজেলার মহিষাশুরা ইউনিয়নের বথুয়াদী বাজারে এঘটনা ঘটে। এঘটনায় আহত পল্লী চিকিৎসক ও সাবেক ইউপি সদস্য মোবারক হোসেনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, রাত সাড়ে সাতটার দিকে হঠাৎ একই গ্রামের আরাফাত মিয়া ও ইদ্রিস মিয়ার নেতৃত্বে ১৫/২০ জনের একদল দুর্বৃত্ত বাজারের ‘গুলজার ফার্মেসীতে’ ঢুকে। কোন কিছু বুঝে উঠার আগেই দূর্বৃত্তরা দোকানে বসে থাকা লোকজনকে বের করে দিয়ে দোকানে আগুন ধরিয়ে দেয় ও দোকানের মালিক পল্লী চিকিৎসক ও সাবেক ইউপি সদস্য মোবারক হোসেনকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা গুরম্নতর আহত অবস্থায় মোবারক হোসেনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে।

আহতের ছোট ভাই ও নরসিংদীর পাক্ষিক খাসখবরের সম্পাদক কবির হোসেন জানান, ঠিক কী কারনে এ ঘটনা ঘটেছে তা আমরা এই মুহুর্তে নিশ্চিত করে বলতে পারছি না।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো.মোশারফ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here