ব্রেকিং নিউজ

নবমবারের মত লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি আজিজুর রহমান

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া। মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারসহ সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে অবদান রাখায় লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন তিনি। এ নিয়ে নবমবারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন আজিজুর রহমান মিয়া।

সোমবার দুপুরে জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠত্ব ঘোষনা করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। পরে মানবিক কাজের স্বীকৃতি ও জেলা পুলিশে বিশেষ অবদান রাখায় এবং করোনা ভাইরাস নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখায় তার হাতে শ্রেষ্ঠত্বের সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রিয়াজুল কবিরসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, সদর থানয় যোগদানের পর থেকে এই এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে সর্বদা কাজ করে যাচ্ছি। অপরাধী যে দল বা গোষ্ঠীর হউক না কেন আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে কাউকে ছাড় দেওয়া হচ্ছেনা। এ ছাড়া সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এদিকে সদর মডেল থানায় মাদক, ইভটিজিং, গ্রেফতারি পরোয়ানা তামিল ও মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় লক্ষ্মীপুর জেলার মধ্যে শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হয়েছেন সদর মডেল থানার এস আই মো. সোহেল মিয়া। পরে পুলিশ সুপারের দেওয়া শ্রেষ্ঠত্বের সনদপত্র ও পুরস্কার এস আই মো. সোহেল মিয়াকে প্রদান করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ ...