ব্রেকিং নিউজ

নতুন স্মার্টফোন নিয়ে আসছে অপো

পণ্যদূত হয়েছেন নুসরাত ফারিয়া মাজহার এবং সিয়াম আহমেদ

ঢাকা :: বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের এফ সিরিজের স্মার্টফোনের অনন্য ক্যামেরার জন্য বিশ্বব্যাপী ব্যাপক প্রশংসা অর্জন করেছে। ২০১৬ সালে প্রথম এই সিরিজের ফোন উন্মোচন হয়। এরপর থেকে অপো এফ সিরিজের ক্যামেরা এবং ফিচারে ক্রমাগত উন্নতিসাধন করতে থাকে। এরই ধারাবাহিকতায় অপো বাংলাদেশে এফ সিরিজের একটি নতুন স্মার্টফোন নিয়ে আসছে। অপো তরুণদের ক্ষমতায়ন বিশ্বাস করে এবং আসন্ন এই স্মার্টফোনের পণ্যদূত হয়েছেন নুসরাত ফারিয়া মাজহার এবং সিয়াম আহমেদ। দুজনই তাদের কঠোর পরিশ্রম এবং গ্ল্যামারের সঙ্গে এই প্রজন্মের প্রতিনিধিত্ব করছেন।

প্রাথমিকভাবে অপো দেশের বাজারে এফ ওয়ান, এফ ওয়ান প্লাস এবং এফ ওয়ান এস নিয়ে আসে এবং সফলভাবে তরুণ প্রজন্মের মাঝে সাড়া ফেলে। এরপর গ্রুপ সেলফির জন্যে ওয়াইড অ্যাঙ্গেল লেন্সসহ ডুয়েল সেলফি ক্যামেরা নিয়ে আসে এফ থ্রি এবং এফ থ্রি প্লাস। ক্রমবর্ধমান জনপ্রিয়তার ফলে ২০১৭ সালে ফেস আইডি এবং বৃহত্তর ডিসপ্লের সঙ্গে এফ৫ এবং এফ৫ ইয়ুথ আনে অপো।

পরবর্তীতে চমৎকার কালার কোয়ালিটি ও এআই সেলফি ক্যামেরার এফ৭ এবং এফ৭ ইয়ুথ লঞ্চ করা হয়। তরুণ প্রজন্মকে নেটফ্লিক্সসহ সব রকমের ভিডিও কন্টেন্ট উপভোগে আনন্দ জোগাতে চোখ ধাঁধানো ওয়াটারড্রপ নচ, ৯৩.৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও এবং ২৫ মেগাপিক্সেলের ক্লিয়ার সেলফি ক্যামেরার এফ৯ ও এফ৯ প্রো লঞ্চ করে অপো। ২০১৯-এ এফ১১ এবং এফ১১ প্রো ফোন দুটোতে আনা হয় চমৎকার পোর্ট্রেট ক্যামেরা।

গত কয়েক বছরে অপো তাদের এফ সিরিজের ফোনগুলোর অনেক উন্নতিসাধন করেছে এবং বাংলাদেশসহ সারা বিশ্বে এই সিরিজের ফোনগুলোর একটি বিশাল ফ্যান বেস তৈরী হয়েছে। এ বছরের প্রথম প্রান্তিকে ৮ গিগাবাইট র‌্যাম, ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট এবং ভোক ৩.০ ফ্ল্যাশ চার্জিং সঙ্গে শক্তিশালী এফ ফিফটিন লঞ্চ করে অপো। স্মার্টফোনটি তরুণদের মাঝে তাৎক্ষণিকভাবে জনপ্রিয়তা লাভ করে।

এফ সিরিজের জয়যাত্রায় নতুন মাত্রা দিতে এই সিরিজের আরেকটি শক্তিশালী ডিভাইস নিয়ে আসছে অপো, যা স্মার্টফোন উৎসাহীদের চমৎকার মোবাইল ফটোগ্রাফি এবং অসাধারণ পারফরমেন্স দেয়ার পাশাপাশি একটি ফ্যাশন অনুষঙ্গ হিসেবেও কাজ করবে।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারেতের জন্য দু:খ হয়, আপসোস হয় আমাদের তরুণদের কথা ভেবেও!

আরিফ চৌধুরী শুভ :: গায়ের চামড়া কেটে যদি জুতো বানিয়ে দাও ভারতকে, ...