নতুনরূপে জয়া আহসান

নতুনরূপে জয়া আহসান

স্টাফ রিপোর্টার :: প্রকাশিত হলো বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’ এর ফার্স্টলুক।

৫২ সেকেন্ড দৈর্ঘ্যের ফার্স্টলুকে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ, শতাব্দী ওয়াদুদ ও এবিএমন সুমন। চার নায়কের বিপরীতে দাঁড়িয়ে চলচ্চিত্রটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সার্কাস কন্যা ‘বিউটি’ রূপে জয়া আহসানের প্রথম ঝলকেই ইতিমধ্যে মাতোয়ারা ভার্চুয়াল দুনিয়া।
টিজারটি প্রকাশিত হয়েছে বিউটি সার্কাস-এর অফিসিয়াল পেইজ, প্রযোজনা প্রতিষ্ঠার চ্যানেল আই এর ইউটিউব চ্যানেল ও ফেইসবুক পেইজে ও স্পন্সর প্রতিষ্ঠান দারাজের পেইজে।
মাথায় পায়রা, গায়ে জাদুকরী পোশাকে মোহনীয় ভঙ্গিতে হাজার হাজার দর্শকের সামনে পায়রা উড়িয়ে প্রথম পদার্পনেই জয়া ছুঁড়ে দিলেন ‘আই লাভ ইউ..’। একের পর এক নতুন চরিত্রে আবির্ভূত হয়ে বড়পর্দা মাতিয়ে রাখা জয়া আহসান এবার এলেন আরও এক চ্যালেঞ্জিং চরিত্রে।
সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে চলচ্চিত্রটিতে।
নিজের চরিত্রটি সম্পর্কে জয়া আহসান বলেন, “আমি বলবো এই কাজটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি।অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায় যেখানে আপনি আগে কোনোদিন যাননি আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয় যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন।”
চরিত্রটির প্রয়োজনে নিজেকে ঢেলে সাজিয়েছেন জয়া। স্টানম্যান ছাড়াই হেঁটেছেন সার্কাসের দড়িতে। দিয়েছেন বিপদজনক শট। অন্যদিকে, ফেরদৌস, তৌকির শতাব্দী ওয়াদুদ এবং এবিএম সুমন প্রত্যেকেই ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন।
২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে নির্মিত চলচ্চিত্রটি শুটিং শেষে বর্তমানে সম্পাদনার টেবিলে। নির্মাতা মাহমুদ দিদার জানান, যথাযথ নির্মাণ ও প্রচারণা শেষে খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে এটি।

টিজার লিংক

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এফ এ সুমনের 'অন্তর পুড়ে ছাই'

এফ এ সুমনের ‘অন্তর পুড়ে ছাই’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে প্রকাশ পেল জনপ্রিয় সঙ্গীতশিল্পী এফ এ ...