জনগণের মন জয় করেই নির্বাচনে বিজয়ী হতে হবে: নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমপ্রতিনিধি :: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম দলীয় নেতাকর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলকে বিজয়ী করতে এখন থেকেই জনগনের কাছে গিয়ে ভোট প্রার্থনা করার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, দেড় বছর পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের এমপি-মন্ত্রীদের জনগণের কাছে যেতে হবে। জনগণের মন জয় করেই নির্বাচনে বিজয়ী হতে হবে। জনগণ জবাব চাইবে। তখন দলের অনেক এমপি-মন্ত্রীর অগ্নি পরীক্ষা শুরু হবে। তাই এখন থেকেই নিজ নিজ নির্বাচনী এলাকায় মাটি কামড় দিয়ে জনগণের কাছে পড়ে থাকুন।

মোহাম্মদ নাসিম বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নব নির্মিত ৪ তলা ভবন উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এবারও সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। নির্বাচনে কোন প্রকার কারচুপি হবে না। তাই এখন থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীদের জনগণের কাছে গিয়ে ভোট প্রার্থনা করতে হবে। শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনগণকে বলতে হবে।

জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক শাহিন হাসানের সভাপতিত্বে এসময় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের (ভারপ্রাপ্ত) মহাপরিচালক শেখ মো. শামীম ইকবাল, প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক এ কেএম মাহবুবুর রহমান জোয়ার্দ্দার, রাজশাহী বিভাগের পরিচালক মলয় কুমার রায়, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ বক্তব্য রাখেন।

চিকিৎসক-কর্মচারীদের উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের সেবা দেয়াই আপনাদের দায়িত্ব। এক্ষেত্রে কোন প্রকার অবহেলা চলবে না। ঠিকমতো কাজ না করলে তার বিরুদ্ধেই শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। কাজ করবেন না আর জয় বাংলা শ্লোগান দেবেন-তা মেনে নেয়া হবে না। প্রধানমন্ত্রী যদি দেশের উন্নয়নের জন্য রাতদিন পরিশ্রম করতে পারেন তাহলে আমরা কেন পারবো না।

মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিদ্যুতের চাহিদা মেটানো হচ্ছে। শিশু ও মাতৃ মৃত্যুর হার ও দারিদ্র্যের হার কমানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ

স্টাফ রিপোর্টার :: কিশোরগঞ্জ-১ আসনের পুননির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য হয়েছেন আওয়ামী লীগ ...