ব্রেকিং নিউজ

নকল ড্রিংকস কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান

নকল ড্রিংকস কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান

তানসেন আলম, বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরের বিসিক শিল্পনগরীতে নকল ড্রিংকস কারখানায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকেলে এই অভিযানে প্রায় ২ লাখ টাকা মূল্যের মালামাল আটক করে ধ্বংস করা হয়েছে। এসময় আদালত ওই কারখানা সিলগালা করে দিয়েছে আদালত।

বগুড়ার নির্বাহি ম্যাজিষ্ট্রেট এটিএম কামরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার বিসিকের সাইনবোর্ড বিহীন একটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। তারা ড্রাগন ফুড এন্ড বেভারেজ লি: নামে নকল সামগ্রী বাজারতজাত করে আসছিল।

তারা নকল জুস টাটকা ম্যাংগো ড্রিংকস, প্রিয় ফুটিক্স, শক্তি ফ্রুটো সহ বিভিন্ন নামে জুস বাজারে বিক্রি করে আসছিল। প্রতিষ্ঠানটি দেশের স্বনামধন্য একটি কোম্পানীর নামের সঙ্গে মিল রেখে বিভিন্ন নাম দিয়ে এসব জুস বাজারে ছাড়া হচ্ছিল।

লেবেল নকল করে একই আদলে বোতলের গায়ে ড্রাগন, শক্তি লিখে তাদের অবৈধ কারবার চালাচ্ছিল। এর লোগাও নকল। অভিযানে প্রায় ২ লাখ টাকার মালামাল পুড়ে ফেলা হয়।

এছাড়া কারখানা সিলগালা করে দেয়া হয়েছে। অভিযানকালে ঐ কারখানার ব্যবস্থাপনা পরিচালক সেলিম রেজাকে মুঠোফোনে সেখানে ডাকলে সে আসেনি।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই অভিযানের সময় বলেন, বিসিক শিল্প নগরিতে শিল্প করার কথা বলে অনেকেই প্লট নিয়ে নকল, ভেজাল কারখানা খুলে বসেছে। একইদিনে সব কারখানাতেই অভিযান চালানো প্রয়োজন। কেননা একটিতে অভিযান চালালে অন্যগুলো সজাগ হয়ে যায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলন্ত সিএনজিতে ব্যবসায়ীকে হত্যা: দুজনের স্বীকারোক্তি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: টাকা আত্মসাৎ করতে চলন্ত সিএনজিতে ব্যবসায়ী ...