নওগাঁ : আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৬টি আসনে ৩৫ জন আ‘লীগের দলীয় মনোনয়ন তুলেছেন। গত নির্বাচনে জেলার ছয়টি আসনেই জয়লাভ করে আওয়ামীলীগ।

নওগাঁ-১ (সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসন থেকে ২জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য বাবু সাধন চন্দ্র মজুমদার ও জেলা কমিটির সদস্য রুবেল চৌধূরী।

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসন থেকে ৫জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু,

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আকতারুল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল হক, সাবেক সচিব ওয়ালীউল হক ও মাহমুদ রেজা মেহেদী।

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসন থেকে ৪জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য ড. আকরাম হোসেন চৌধূরী, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দীন তরফদার, সাবেক সচিব এনামুল কবির মন্‌জু, বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ আ.জ.ম শফি মাহমুদ।

নওগাঁ-৪ (মান্দা) আসন থেকে ১১ জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য ইমাজ উদ্দীন প্রাং, আ‘লীগের সভাপতি আলহাজ্ব মোলা এমদাদুল হক, সহ-সভাপতি ব্রহানী সুলতান গামা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ শেখ, সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুল মান্নান, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান বকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিষ্ণুপদ সরকার কার্তিক, আফজাল হোসেন, আব্দুর রহমান ও একেএম মোস্তাফিজুর রহমান।

নওগাঁ-৫ (নওগাঁ সদর) আসন থেকে ৮জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য আব্দুল মালেক, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শাহীন মনোয়ারা হক, জেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক সামসুল হক, সদর আ‘লীগের সভাপতি ইসহাক আলী, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সদর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান জাভেদ জাহাঙ্গীর সোহেল, জজ কোর্টের পিপি শহীদুল ইসলাম বেলাল, আক্কাছ আলী ও মুক্তিযোদ্ধা হাশেম আলী।

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসন থেকে ৫জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য ইসরাফিল আলম, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, রাণীনগর উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দীন, এ্যাডঃ পিকে আব্দুর রউফ ও প্রকৌশলী মুক্তিযোদ্ধা নওশের আলী।

তন্ময় ভৌমিক/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here