নওগাঁয় জমি বিরোধকে কেন্দ্র করে হামলা আহত ১০, আটক ১১

নওগাঁর মহাদেবপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বুধবার দুপুরে দলবদ্ধ প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ১০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে দিলবর রহমান (৩০), সিমালী বেগম (২৫), আঞ্জুমানা আরা (২০) ও নাদিরাকে (৩) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মহাদেবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মারপিটের ঘটনায় পুলিশ ৪ মহিলাসহ ১১ জনকে আটক করেছে। এ ঘটনায় রাত সাড়ে ৮ টায় এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে মহাদেবপুর থানার ওসি মাহমুদুল আলম জানান।

এলাকাবাসি ও ওসি জানান, উপজেলার উত্তরগ্রামের মৃত জফের আলীর ছেলে দিলবর আলীর সাথে জমি নিয়ে একই গ্রামের আহাদ আলীর বিরোধের সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে বুধবার দুপুরে আহাদ আলী ও তার লোকজন নিয়ে দলবদ্ধ হয়ে ৩টি মোটর সাইকেলযোগে ফিল্ম স্টাইলে দিলবর আলীর বাড়ীতে হামলা চালায়। এতে দিলবর আলীর পবিরবারে ৭ সদস্যসহ ১০ জন আহত হয়। এ হামলার খবর গ্রামে ছড়িয়ে পড়লে গ্রামবাসী তাদের ধাওয়া করলে ও তাদের ব্যবহৃত মোটর সাইকেল ফেলে আহাদ আলীর মাটির দোতালা বাড়ীতে আশ্রয় নেয়। এ সময় উত্তেজিত গ্রামবাসী মোটর সাইকেল গুলো ভাংচুর করে ওই বাড়িটি ঘেরাও করে রাখে।

খবর পেয়ে বিকেল ৫টার দিকে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আহমারুজ্জামান, সার্কেল এএসপি শরিফ উদ্দীন ও মহাদেবপুর থানার ওসি মাহমুদুল আলম দাঙ্গা পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ সময় আহাদ আলীর বাড়ি থেকে লুকিয়ে থাকা দলবদ্ধদের আটক করেন। এ ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আটককৃতরা হলো একই গ্রামের আহাদ আলী , শহিদুল ইসলাম , অহিদুল ইসলাম, তহিদ ইসলাম , সুফিয়া বেগম, সুমি, ডলি বেগম , সাথী, শিবরামপুর গ্রামের ফিরোজ আহমেদ , মোঃ মিঠু ও মান্দা উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল মোল্লা।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/তন্ময়  ভৌমিক/নওগাঁ

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাদাখ সফরে নরেন্দ্র মোদি

ডেস্ক নিউজ :: চীনের সঙ্গে উত্তেজনার মধ্যেই হঠাৎ লাদাখ সফরে গেলেন ভারতের ...

0Shares