ব্রেলভীর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি ::
নওগাঁয় পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর ৫৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কোর্য়াটার গার্ডে রেজিমেন্টাল পতাকা উত্তোলন ও অধিনায়কের বিশেষ দরবার শেষে কেক কাটা এবং প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।
মঙ্গলবর বর্ডার গার্ডে বাংলাদেশ (১৪ বিজিবি) পত্নীতলা ব্যাটালিয়নের কার্যালয়ে ব্যাটালিয়নের পরিচলক (অধিনায়ক) লেঃ কর্নেল মোঃ হামিদ উদ্দিন, বিজিবিএমএস, পিএসসি আমন্ত্রিত অতিথিদের প্রীতিভোজে স্বাগত জানান।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসপি, রিজিয়ন কমান্ডার, উত্তর পশ্চিম রিজিয়ন, রংপুর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কর্নেল মোঃ ইমরান এ রউফ, সেক্টর কমান্ডার বিজিবি, রাজশাহী।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী সেক্টরের অধিনায়কবৃন্দ, নওগাঁ জেলা প্রশাসক ও জয়পুরহাট জেলার অসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার প্রতিনিধি, গণ্যমান্য অন্যান্য ব্যাক্তিবর্গ, পত্নীতলা ব্যাটালিয়নের সকল অফিসার জুনিয়র কর্মকর্তা সহ সকল স্তরের সৈনিকবৃন্দ।
প্রীতিভোজ অত্যন্ত উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়। ৫৭তম প্রতিষ্ঠা বার্ষিকী’র সমাপনি কর্মসূচী হিসেবে বিকেলে প্রীতি ভলিবল খেলা এবং সন্ধ্যায় “সীমান্তে হিমেল হাওয়া” সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here