মাহমুদুন নবী বেলাল, নওগাঁ প্রতিনিধি ::

প্রধানমন্ত্রীর আহবানে বেসরকারি অর্থায়নে নওগাঁয় ১ হাজার গরীব, দু:স্থ্য ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে যমুনা ব্যাংকের আর্থিক সহযোগিতায় জেলা প্রশাসন এর আয়োজন করেন।

এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিম। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে যমুনা ব্যাংকের পরিচালক ও বেলকন গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, বেলকন গ্রুপের জিএম আবু ওয়াহিদ হোসেন আলাল, যমুনা ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার এএইচএম রায়হানুল আলম উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, প্রধানমন্ত্রীর আহ্বানে এই শীতে ১ হাজার জন অসহায় ও হতদরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরন করা হয়েছে।
এরআগে শীত মৌসুমে শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও করোনাকালীন সময়ে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

যমুনা ব্যাংকের পরিচালক ও বেলকন গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন বলেন, আমি সারা বছরই অসহায় মানুষের পাশে থেকে সহায়তা করার চেষ্টা করি। অসহায় পরিবারকে সহায়তা করতে পারলে খুব ভালো লাগে। এজন্য সবসময় মানুষের পাশে ছুটে আসি। তাদের মুখের হাসি ফুটলে আমি আনন্দ পাই। সহযোগিতার এই ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে জানান তিনি।
নওগাঁয় বিল থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here