ব্রেকিং নিউজ

ধর্ষণে ব্যর্থ হয়ে মেডিকেল ছাত্রীকে খুন

নিউজ ডেস্ক: আসাম মেডিকেল কলেজ হাসপাতালেরে এক ছাত্রীকে খুন করেছে সেখানকার এক ওয়ার্ডবয়। এ ঘটনার প্রতিবাদে হাসপাতালের জুনিয়র চিকিৎসকরা ধর্মঘট শুরু করেছেন। পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে এনডিটিভি।

শনিবার সকালে প্রতিদিনের মত হাসপাতালে কাজ শুরু করেছেন নার্সরা। এ সময় এক নার্স দেখেন ইনটেনসিভ কেয়ার ইউনিটেরচিকিৎসকদের বিশ্রামকক্ষের শয্যায় পড়ে আছে  চিকিৎসক ডা. সারিতা তাসনিওয়ালের মৃতদেহ। তার গলার বাম পাশে গেথে আছে  একটি  চাকু।
এনডিটিভি প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার রাত ১০টায় নাইট ডিউটিতে অংশ নিতে হাসপাতালে এসেছিলেন সারিতা। সারারাত তিনি রুগীদের দেখাশোনা করেন।শুক্রবার সকাল ছয়টা তার ডিউটি শেষ হওয়ার পর তিনি চিকিৎসকদের রুমে ঢুকে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় আইসিইউ’র ওয়ার্ডবয় খিরু মেচ এবং তার  চার সঙ্গী মিলে তাকে খুন করে। ধরা পড়ার পর পুলিশের কাছে তারা খুনের কথা স্বীকারও করেছে। পুলিশের ধারণা  তারা সারিতাকে ধর্ষণ করার চেষ্টা করেছিল। এতে ব্যর্থ হয়ে তারা তাকে হত্যা করে।
এ ঘটনায় সারিতার হত্যাকারীর উপযুক্ত শাস্তি এবং হাসপাতালে নিজেদের  বিশেষ করে নারী চিকিৎসকদের নিরাপত্তা জেরদার করার দাবিতে ধর্মঘট শুরু করেছে  তরুণ চিকিৎসকেরা।
নিহত সারিতার বাড়ি আসামের শিবসাগর জেলায়। তিনি হাসপাতালের অবসটেট্রিকস ও গাইনোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। আগামী সাত জুলাই সহকর্মী এক চিকিৎসকের সঙ্গে তার বিয়ে হওয়ার কথা ছিল।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতে করোনাভাইরাসে ১৩৬২০০ জন মৃত্য

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৩২২ ...