জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ।
বুধবার রাতে লক্ষ্মীপুরের কেন্দ্রী শহীদ মিনারের পাদদেশে এ কর্মসূচি পালন করা হয়।
ছাত্রলীগ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন শরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের সঞ্চলনায় এতে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জেলা জজ কোর্টের পিপি এডভোকেট জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট বাবর মাহমুদ, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ভূলু, সাইফুল ইসলাম পলাশ, এডভোকেট শেখ জামাল রিপনসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
বক্তারা বলেন, ধর্ষকরা সমাজের সবচেয়ে নিকৃষ্টতম প্রাণী। তাদের কোনো দল নেই। ধর্ষক যে কেউই হোক না কেন তাকে বিচারের আওতায় আনতে হবে। আমরা আমাদের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছি যেখানে ধর্ষক, ইভটিজার দেখবে সেখানে তাদেরকে ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে। আমরা মা বোনদের অনুরোধ করবো তারা যদি কোথাও কোনো হেনস্তার শিকার হয়, ধর্ষণের শিকার হয় তাহলে তারা যেন প্রশাসনকে জানায়। তারা ধর্ষককে সামাজিকভাবে বয়কট করার দাবি জানান।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here