ধর্ষকের পক্ষে ‘ভাড়াটে লোক’ দিয়ে মানববন্ধন!

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুরে স্বাস্থ্য ক্লিনিকে ওষুধ আনতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূর (৩০) বিরুদ্ধে উল্টো ধর্ষকের পক্ষে লোক ভাড়া করে মানববন্ধন করানোর অভিযোগ উঠেছে। আজ (বুধবার) সকালে দক্ষিণ চর বংশী ইউনিয়নের সি.এইচ.সি.পি আব্দুল মান্নান তার এলাকার ৭০-৭৫ জন লোক দিয়ে এ মানববন্ধন করান বলে অভিযোগ।

এদিকে মামলা করার পর গৃহবধূ ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন বলে দাবি করেছেন। মামলা উঠিয়ে নিতে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখানো হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুল মান্নান এলাকা ছেড়ে পালিয়েছেন। রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (ধর্ষণ) আব্দুল মান্নানকে আসামি করে থানায় মামলা করেন ঐ গৃহবধূ।

অভিযুক্ত আব্দুল মান্নান (৩৫) চরকাছিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি। তিনি একই এলাকার মৃত রফিক বেপারীর ২য় ছেলে। 

 

গত বুধবার দুপুরে ঐ গৃহবধূ স্বাস্থ্য কেন্দ্রে গেলে নির্জন কক্ষে নিয়ে ধর্ষণ করে আব্দুল মান্নান। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। চরকাছিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি আব্দুল মান্নান নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ঘটনাটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। এর প্রতিবাদে আমার পরিবার ও এলাকাবাসী মানববন্ধন করে মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়েছেন।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বাহারুল আলম বলেন, ঘটনাটি শুনেছি, মেডিকেল রিপোর্ট সঠিক হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, মানববন্ধনতো করার কথা ধর্ষিতা নারী ও তার পরিবারের। অভিযুক্ত স্বাস্থ্যকর্মী পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যশোরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলছে

যশোর প্রতিনিধি :: যশোর শহরের মনিহার বাসস্ট্যান্ড এলাকা থেকে মুড়লি মোড় পর্যন্ত ...