ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবী

ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবীমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: স্বামী সন্তানদের বেঁধে রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের বাগ্যা গ্রামে গৃহবধূকে গণধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবীতে মানববন্ধন করেছে নোয়াখালী সচেতন ছাত্র সমাজ।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত জেলা শহর মাইজদী টাউন হল মোড়ে ঘন্টাব্যাপি এই কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, নোয়াখালী সচেতন ছাত্র সমাজের সদস্য নজরুল ইসলাম ফয়সাল, সৈকত হাসান, রবিউল ইসলাম, রাখি, রোকসানা আক্তার ও সজিবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

প্রসঙ্গত, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. রুহুল আমিনের নেতৃৃত্বে তার ১০-১২ জন অনুসারী রোববার গভীর রাতে তাদের ঘরের ভেতরে পুলিশ পরিচয়ে ঢোকে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও তার সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রেখে ঘরের বাইরে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। তবে মামলায় রুহুল আমিন মেম্বারকে আসামী করা হয়নি।
ঘটনার মূল ইন্ধনদাতা রুহুল আমিন মেম্বার (৩৫)প্রধান আসামী মো. সোহেল(৪০)মো.স্বপন(৩৫)ও বাদশা আলম ওরফে বাসু(৪০) বেচু(২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনায় মামলার প্রধান আসামীসহ এ পর্যন্ত ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিগগির বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু হবে

শিগগির বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: দ্রুত সময়ের মধ্যে বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু ...