ব্রেকিং নিউজ

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাকিব

ডেস্ক নিউজ :: দ্বিতীয় বারের মতো কন্যা সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টার দিকে সুখবরটা পান বাংলাদেশ অলরাউন্ডার। এ মাসের শুরুর দিকেই সাকিব আল হাসান জানিয়েছিলেন দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন। সাকিবের প্রথম সন্তানও কন্যা, তার নাম আলায়না হাসান অব্রি।

সাকিবের সন্তানসম্ভবা স্ত্রী বেশ কয়েক মাস ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছিলেন। অন্তঃসত্ত্বা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে গত মাসের শেষ দিকে যুক্তরাষ্ট্রে যান সাকিব। দেশটির একটি হোটেলে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পর পরিবারের সঙ্গে যুক্ত হন বিশ্বসেরা অলরাউন্ডার। প্রত্যাশিত সময় অনুযায়ী এপ্রিলের শেষ সপ্তাহে পৃথিবীতে এল সাকিব কন্যা।

নতুন অতিথির আসার খবরে দারুণ খুশি সাকিবের মা শিরিন আকতার, ‘আজ বিকেল সাড়ে ৪টার দিকে খবরটা পেয়েছি। মা ও সন্তান দুজনই সুস্থ আছে। ওদের জন্য দোয়া করবেন, তারা যেন সুস্থ থাকে, ভালো থাকে। এখনও সাকিব হাসপাতালে, কখন বাসায় ফিরবে, সেটি নিশ্চিত নই। আমাকে ভিডিও কনফারেন্স কলে মেয়েকে দেখিয়েছে।

সাকিবের বড় মেয়ে পাঁচ বছর বয়সী আলাইনার জন্মও যুক্তরাষ্ট্রে। গত ৭ এপ্রিল সাকিব আলাইনার একটি ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। ছবির ক্যাপশনে লেখা ছিল ‘বিগ সিস্টারহুড’। বড় বোনের দায়িত্ব পালন করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে আলাইনা।

২০১২ সালের ১২ ডিসেম্বর ঘর বাঁধেন সাকিব-শিশির। ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মতো এই দম্পতির ঘর আলোকিত করে বড় মেয়ে আলাইনা। এর পর থেকে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র দুজায়গা মিলিয়েই বসবাস করছে সাকিবের পরিবার। সাকিবের কীর্তি সারা বছর জুড়েই। ২০১৮ সালের এই দিনেই আইপিএলে রোহিত শর্মাকে আউট করে ৩০০ উইকেটের মাইল ফলক স্পর্শ করেন সাকিব।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্পেশাল ম্যাংগো ট্রেনের যাত্রা শুরু

মোঃ আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  :: আজ শুক্রবার বিকেল ৪টায় চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশন ...