নরসিংদী : নরসিংদী মোছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ২য় আন্ত:উপজেলা মহিলা ফুটবল টুর্ণামেন্ট।

নরসিংদী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে আয়োজিত এ টুর্ণামেন্টে নরসিংদীর ৬টি উপজেলা মহিলা দল খেলায় অংশগ্রহন করবে। ৬টি মহিলা দলকে দুইটি গ্রুপে বিভক্ত করা হয়েছে। গ্রুপ ‘এ’ এবং গ্রুপ ‘বি’।

গ্রুপ ‘এ’ তে খেলবেন নরসিংদী সদর উপজেলা, বেলাব উপজেলা এবং পলাশ উপজেলা মহিলা ফুটবল দল এবং গ্রুপ ‘বি’ তে খেলবেন রায়পুরা উপজেলা, মনোহরদী উপজেলা এবং শিবপুর উপজেলা মহিলা ফুটবল দল।

উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে নরসিংদী সদর উপজেলা মহিলা ফুটবল দল বনাম বেলাব উপজেলা মহিলা ফুটবল দলের মধ্যে।

বৃহস্পতিবার  রায়পুরা উপজেলা মহিলা ফুটবল দল বনাম মনোহরদী উপজেলা মহিলা ফুটবল দল, ১ নভেম্বর নরসিংদী সদর উপজেলা মহিলা ফুটবল দল বনাম পলাশ উপজেলা মহিলা ফুটবল দল, ২ নভেম্বর রায়পুরা উপজেলা মহিলা ফুটবল দল বনাম শিবপুর উপজেলা মহিলা ফুটবল দল, ৩ নভেম্বর পলাশ উপজেলা মহিলা  ফুটবল দল বনাম বেলাব উপজেলা মহিলা ফুটবল দল এবং ৪ নভেম্বর শিবপুর উপজেলা মহিলা ফুটবল দল বনাম রায়পুরা উপজেলা মহিলা ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

পরে বিজয়ীদল ৬ ও ৭ নভেম্বর সেমিফাইনাল খেলবে এবং সেমিফাইনাল থেকে বিজয়ী দলের মধ্যে আগামী ৯ নভেম্বর ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ ওবায়দুল আজম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন। অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ও ২য় আন্ত:উপজেলা মহিলা ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক ড. একেএম অলিউল্যা  উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম ভূইয়া খেলা অনুষ্ঠানের ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here