ব্রেকিং নিউজ

দোকানের সামনে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

মো. রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের দড়িজামালপুর মাজেদ চেয়ারম্যানের বাজারে শফিকুল ইসলাম বুদা (৫০) নামে এক কাপড় ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে।

শনিবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের কফিল উদ্দিনের ছেলে। শফিকুল ইসলাম পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তিনি আগে চুরিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিলেন।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরশেদুল হক বলেন, দড়িজামালপুর গাজীর পুকুর গ্রামের বাড়ী থেকে রাত সাড়ে ১২টার দিকে নিজের কাপড়ের দোকানের সামনে পৌঁছান শফিকুল ইসলাম। এসময় এক যুবক হেঁটে গিয়ে তাকে গুলি করে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

পরে আশেপাশের লোকজন ছুটে গিয়ে শফিকুল ইসলামকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীর এলাকায় মারা যান তিনি। পরে তার মরদেহ থানায় নিয়ে আসা হয়।

আরশেদুল হক আরও বলেন, মরদেহের ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা দায়ের হবে। ঘটনার অনুসন্ধান করা হচ্ছে। তার নামে চুরি-ডাকাতিসহ একাধিক বিভিন্ন মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে খালের উপর নির্মিত বাঁধ অপসারণ

মোঃ আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নে জিয়া ...